ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় প্রাণীসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে নারীর শ্লীলতাহানির অভিযোগ

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ার প্রাণী সম্পদ কর্মকর্তা (ভেটেরিনারি সার্জন) আসাদুজ্জামানের বিরুদ্ধে এক নারীর শ্লীলতাহানির অভিযোগ ওঠেছে। এব্যাপারে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রশিদা বেগম (৪১)। রশিদা বেগম উপজেলার সদর ইউনিয়নের মেহেরনামা চৈরভাঙ্গা এলাকার আমির হোছেনের স্ত্রী।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে রশিদা বেগম উল্লেখ করেন, গত ৩১ আগস্ট পেকুয়া উপজেলা ভেটেরিনারি সার্জন মো.আসাদুজ্জামান বিনা অনুমতিতে তাঁর বসতঘরে প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় আসাদুজ্জামানকে সহায়তা করে তাঁর সহকারী মো. রিয়াদ। এতে রশিদার বোন কাজল রেখা বাধা দিলে সহকারী রিয়াদ তাকে মারধর করেন। তাঁরা চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসেন। তখন আসাদুজ্জামান ও তাঁর সহকারী ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায় । পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

ভেটেরিনারি সার্জন আসাদুজ্জামান অভিযোগ অস্বীকার করে বলেন, অভিযুক্ত নারীর সাথে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ওইদিন আতিকুর রহমান নামের এক কথিত পশু চিকিৎসককে ধরতে আমরা সেখানে যায়। আমরা যাওয়ার খবরে ওই নারীর স্বামী আমির হোসেন কথিত চিকিৎসককে পালাতে সহয়তা করে।

ভুক্তভোগী রশিদা বেগম বলেন, ঘটনার দিন ভেটেরিনারি সার্জন আসাদুজ্জামান ও তার এক সহকারী বিনানুমতিতে আমার ঘরে ডুকে আমি ও আমার বোনের শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় আমি পেকুয়া থানায় লিখিত অভিযোগ দিতে গেলে পুলিশ আমার অভিযোগ গ্রহণ করেনি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, ‘প্রাণী সম্পদ কর্মকর্তা ও এক নারীর মাঝে ঘটনা হয়েছে শুনেছি।
এই বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেখবেন বলে জানিয়েছেন।’ থানা অভিযোগ গ্রহণ না করার ব্যাপারে জানলে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন, এ ঘটনায় আমি কোন অভিযোগ পায়নি।

পাঠকের মতামত: